ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ভারত সীমান্তবর্তী ইছামতি নদীতে যুবকের মরদেহ

বেনাপাল | প্রকাশিত: ০২:২৮ পিএম, ২৯ জুলাই ২০১৯

ভারত সীমান্তবর্তী বেনাপোলের দৌলতপুর সীমান্তের ইছামতি নদী থেকে বাংলাদেশি এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

উদ্ধার যুবকের নাম ইশারত (২৮)। তিনি বেনাপোল পৌরসভার ভবেরবেড় গ্রামের আয়ুব আলী মুন্সির ছেলে।

ইশারতের পরিবার জানায়, বাড়ি থেকে রাগারাগি করে তিন দিন আগে নিখোঁজ হয় সে। ইশরাত একজন মৃগী রোগী। অনেক খোঁজাখুঁজির পর তার মরদেহ ভারত সীমান্তবর্তী বেনাপোলের দৌলতপুর সীমান্তের চরের মাঠে ইছামতি নদীতে পাওয়া যায়। পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

তবে এলাকার একটি সূত্র দাবি করছে, ইশারত একজন চোরাচালানি। সে ও তার ভাই ইমারত এবং তাদের কয়েকজন সহযোগী গত তিন দিন আগে ভারতে যায় পণ্য আনতে। ফেরার পথে ইছামতি নদী পার হওয়ার সময় ইশারতকে আর পাওয়া যায়নি। তিন দিন খোঁজাখুঁজির পর ইছামতি নদীতে তার লাশ ভেসে ওঠে।

দৌলতপুর বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার মুজিবর বলেন, গত দুই দিন যাবৎ ইশারতের পরিবার আমাদের কাছে অভিযোগ করে তাকে পাওয়া যাচ্ছে না। সেই থেকে তার পরিবারের লোকজন সীমান্তের ইছামতি নদীতে লাশ খুঁজতে থাকে। আজ সোমবার সকালে মরদেহটি ইছামতি নদীতে ভেসে ওঠে। বিজিবিকে খবর দিলে বিজিবি ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে পোর্ট থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

বেনাপোল পোর্ট থানার এএসআই নাছির উদ্দিন বলেন, মরদেহ উদ্ধারের সময় তার গালে, মুখে রক্ত দেখতে পাওয়া গেছে। তবে ময়নাতদন্ত ছাড়া কিছু বলা যাবে না। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জামাল হোসেন/এফএ/এমকেএইচ

আরও পড়ুন