ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নাটোরে বিলে নিখোঁজ সেই শিক্ষকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি | নাটোর | প্রকাশিত: ১০:৫২ এএম, ২৯ জুলাই ২০১৯

নাটোরের নলডাঙ্গায় হালতি বিলে নৌকা থেকে পড়ে যাওয়া এক নারী সহকর্মীকে বাঁচাতে গিয়ে নিখোঁজ হওয়া শিক্ষক মোখলেসুর রহমানের (২৭) মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মহিষমারী রেল ব্রিজের কাছ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানন, আজ সকালে মহিষমারী রেল ব্রিজ এলাকায় মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

উদ্ধার হওয়া মোখলেসুর রহমান রাজশাহী শহরের আলুপট্টিতে অবস্থিত নর্থবেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক।

এর আগে শনিবার বিকেলে হালতি বিলে পড়ে যাওয়া সহকর্মীকে বাঁচাতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন তিনি।

জানা গেছে, শনিবার দুপুরে নর্থবেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একদল ছাত্র-শিক্ষক নাটোরের নলডাঙ্গার হালতি বিল ভ্রমণে আসেন। বিকেলে তারা নৌকাযোগে হালতি বিল ঘুরে দেখার সময় প্রবল স্রোতে নৌকার কিনারে বসে থাকা শিক্ষিকা প্রাপ্তি সাহা পড়ে যান। এ সময় তাকে খুঁজতে স্থানীয়দের সঙ্গে নেমে পড়েন প্রতিষ্ঠানটির শিক্ষক মোখলেসুর রহমান।

পরে স্থানীয়দের চেষ্টায় প্রাপ্তি সাহাকে পানি থেকে তোলা হলেও শিক্ষক মোখলেসুর রহমান নিখোঁজ থেকে যান। তাকে উদ্ধারে রাজশাহী থেকে ডুবুরি দল ডাকা হলেও শেষ পর্যন্ত তার সন্ধার পাওয়া যায়নি। আজ সকালে মহিষমারী রেল ব্রিজ এলাকায় মরদেহটি ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ সেখান থেকে মরদেহটি উদ্ধার করে।

রেজাউল করিম রেজা/এমবিআর/পিআর

আরও পড়ুন