ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

হোটেলে নারী এনজিওকর্মীসহ জনপ্রতিনিধি ধরা, অস্ত্র-ইয়াবা উদ্ধার

জেলা প্রতিনিধি | কক্সবাজার | প্রকাশিত: ০৭:১৫ পিএম, ২৭ জুলাই ২০১৯

কক্সবাজারের পর্যটন এলাকা কলাতলী থেকে ইয়াবা, অস্ত্র ও এক নারী এনজিওকর্মীসহ উখিয়ার এক জনপ্রতিনিধিকে আটক করেছে কক্সবাজার থানা পুলিশ। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

শনিবার সকালে শহরের কলাতলী হোটেল-মোটেল জোনের গ্রিন প্যালেসের সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪০০ ইয়াবা, দুই রাউন্ড তাজা কার্তুজ ও দেশীয় বন্দুক জব্দ করা হয় বলে দাবি পুলিশের।

আটক জয়নাল আবেদীন (৪০) উখিয়ার পালংখালী ইউনিয়নের তাজনিমার খোলা এলাকার মোহাম্মদ হোসাইনের ছেলে। তিনি উখিয়ার পালংখালী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য। আটক নারী জিন্নাতুন নেছা উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত একটি এনজিওর কর্মী। তার বাড়ি বগুড়ায় বলে জানিয়েছে পুলিশ।

কক্সবাজার সদর থানার ওসি মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, মেম্বার জয়নাল আবেদীন মাদক ও অস্ত্রসহ হোটেলে অবস্থান করছেন- এমন সংবাদে থানার উপ-পরিদর্শক (এসআই) সনৎ বড়ুয়া ফোর্সসহ অভিযান চালান। এনজিওকর্মী জিন্নাতুন নেছাসহ তাকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৪০০ ইয়াবা, দুই রাউন্ড তাজা কার্তুজ ও দেশীয় বন্দুক জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটক জয়নাল মেম্বারের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে এবং জিন্নাতুন নেছার বিরুদ্ধে মাদক আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উখিয়া থানার ওসি আবুল মনসুর জানান, উখিয়া থানায় জয়নালের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে।

সায়ীদ আলমগীর/এমএআর/এমএস

আরও পড়ুন