ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

জেলা প্রতিনিধি | যশোর | প্রকাশিত: ১২:০১ পিএম, ২৭ জুলাই ২০১৯

যশোরে ‘বন্দুকযুদ্ধে' সুজন (২৮) নামে একজন নিহত হয়েছেন। শনিবার (২৭ জুলাই) ভোরে শার্শা উপজেলার অগ্রভূলোট সীমান্তে বিজিবির সঙ্গে এই ‘বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

এ সময় নিজেদের এক সদস্য আহত হয়েছে উল্লেখ করে বিজিবির পক্ষ থেকে দাবি করা হয় নিহত ব্যক্তি মাদক চোরাকারবারি, ঘটনাস্থল থেকে তিনশ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

উপজেলার বাগআচঁড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুর রহিম হাওলাদার গণমাধ্যমকে জানান, প্রতিদিনের মতো শুক্রবারও বিজিবি সদস্যরা পাঁচভূলোট সীমান্তে টহল দিচ্ছিলেন। রাত ৯টার দিকে ৫/৬ জন মাদক চোরাকারবারি ভারত থেকে ফেনসিডিল নিয়ে ফেরার পথে বিজিবি সদস্যদের বাধার মুখে পড়ে। তারা বিজিবি সদস্যদের লক্ষ্য করে বোমা হামলা চালালে সার্জেন্ট আকমল হোসেন গুরুতর আহত হন। একপর্যায়ে ধাওয়া দিয়ে বিজিবি দু’জনকে আটক করে।

তিনি জানান, পরে ভোরে তাদের নিয়ে অগ্রভূলোট গ্রামে অভিযানে যায় বিজিবি সদস্যরা। তারা ওই গ্রামের আজিজের আমবাগানে পৌঁছলে সহযোগীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় বিজিবিও পাল্টা গুলি ছোড়ে। পরে অভিযানের জন্য ঘটনাস্থলে নিয়ে যাওয়া সুজন নামে একজনের মরদেহ ও তিনশ’ বোতল ফেনসিডিল উদ্ধার করে বিজিবি। খবর পেয়ে ভোর সাড়ে ৪টার দিকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এসআই আব্দুর রহিম আরও জানান, নিহত সুজন উপজেলার কাগজপুকুর গ্রামের মোস্তফা কামালের ছেলে।

এদিকে আহত বিজিবির সার্জেন্ট আকমলকে প্রথমে যশোর সিএইচএমে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হয়েছে।

এমএমজেড/জেআইএম

আরও পড়ুন