ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

১৬ বছর পর ফরিদগঞ্জ দক্ষিণ ইউপি নির্বাচন আজ

জেলা প্রতিনিধি | চাঁদপুর | প্রকাশিত: ০৮:৫০ এএম, ২৫ জুলাই ২০১৯

চাঁদপুরের ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নে দীর্ঘ ১৬ বছর পর আজ বৃহস্পতিবার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

নির্বাচনে এবার চেয়ারম্যান পদে পাঁচজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- মো. আলী আকবর পাটওয়ারী (চশমা), মো. আলমগীর হোসেন (আনারস), মো. রেজাউল করিম (টেলিফোন), মো. সফিকুর রহমান (মোটরসাইকেল) ও সাইফুল আলম (নৌকা)।

এলাকায় ঘুরে ভোটারদের কাছ থেকে জানা গেছে, কাগজে-কলমে প্রার্থী পাঁচজন হলেও, নির্বাচনে জোর তৎপরতা দেখা যাচ্ছে তিনজনের। এরা হলেন নৌকা প্রতীকের প্রার্থী আওয়ামী লীগ ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সস্য সাইফুল আলম, স্বতন্ত্র প্রার্থী ছাত্রলীগ উপজেলা কমিটির সাবেক আহ্বাক মো. আলমগীর হোসেন (রিপন) ও আলী আকবর।

এদিকে সদস্য পদে ৪১ জন ও সংরক্ষিত (নারী) সদস্য পদে ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ইউনিয়নে নারী ভোটার ৭৭৩৪ এবং পুরুষ ভোটার ৮৮৯৬ জন। মোট ভোটার ১৭ হাজার ছয় শত ৩০ জন।

রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মিজানুর রহমান নির্বাচনে ভোটারদের সব আশংকা থেকে মুক্ত থাকতে বলেছেন। তিনি বলেন, ভোটাররা স্বাধীনভাবে তাদের ভোট প্রয়োগ করতে পারবেন। সকল প্রকার অনিয়ম কঠোর হস্তে দমন করা হবে।

ইকরাম চৌধুরী/এমএসএইচ/জেআইএম

আরও পড়ুন