ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ০৮:৫২ এএম, ২১ অক্টোবর ২০১৪

রাজশাহী মহানগরের ছোটবোনগ্রাম ও পুঠিয়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৩০ জন।মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে পুঠিয়ায় সিএনজির ধাক্কায় নিহত হন মোটরসাইকেল আরোহী জাহাঙ্গীর আলম (৩২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে মোটরসাইকেল নিয়ে জাহাঙ্গীর ঢাকা-রাজশাহী মহাসড়ক দিয়ে নাটোরের দিকে যাচ্ছিলেন। ওই সময় একজন পথচারী তার মোটরসাইকেলের সামনে দিয়ে রাস্তা পার হতে গেলে তিনি দ্রুত ব্রেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত একটি হিউম্যান হলারের নিচে ছিটকে পড়েন তিনি।

এদিকে, সকাল ১০টার দিকে রাজশাহী মহানগরীর ছোটবনগ্রাম এলাকায় যাত্রীবাহী একটি বাস পথচারীকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এতে বাসের কমপক্ষে ৩০ যাত্রী আহত হন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সোবহান জানান, বাগমারা উপজেলার ভবানীগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি একজন পথচারীকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ওই পথচারী ঘটনাস্থলেই মারা গেছেন। আহতরা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন তিনি।