ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যাত্রীবাহী লঞ্চে গণধর্ষণের শিকার কিশোরী

প্রকাশিত: ০৬:১৯ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৫

ঝালকাঠি লঞ্চঘাটে সুন্দরবন নামে একটি যাত্রীবাহী লঞ্চে প্রেমিককে আটকে রেখে কিশোরীকে গণধর্ষণ করেছে বখাটেরা। বুধবার বিকালে জেলার সদর উপজেলায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঝালকাঠি সদর উপজেলার আলোকদিয়া গ্রামের এক যুবকের (১৮) সঙ্গে ঢাকার মীর হাজিরবাগ এলাকার ১৬ বছর বয়সী ওই কিশোরীর প্রেমের সম্পর্ক রয়েছে। এর সূত্র ধরে মঙ্গলবার মেয়েটি তার বন্ধুর সঙ্গে ঝালকাঠিতে পালিয়ে আসে। পরের দিন বুধবার তারা ঝালকাঠি লঞ্চঘাটে যায়।

স্থানীয় বখাটেরা দুজনের সম্পর্কের বিষয়টি বুঝতে পারে। একপর্যায়ে বখাটেরা তাদের ভয়-ভীতি দেখিয়ে ঢাকাগামী সুন্দরবন-২ লঞ্চের একটি কেবিনে নিয়ে আটকে রাখে। এ সময় দুই বখাটে মেয়েটির বন্ধুকে মারধর করে কেবিন থেকে বের করে দেয়। পরে তারা ওই কিশোরীকে ধর্ষণ করে।

এ সময় বখাটেরা দুটি মোবাইল ফোনসেট ও দুই হাজার ১০০ টাকা ছিনিয়ে নেয়। ঘটনাটি কাউকে জানালে হত্যার হুমকি দেয় বখাটেরা।

পরে বন্ধুর কাছ থেকে অভিযোগ পেয়ে ঝালকাঠির গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল লঞ্চে তল্লাশি চালিয়ে কেবিন থেকে কিশোরীটিকে উদ্ধার করে।

এ ব্যাপারে প্রেমিক বাদী হয়ে ঝালকাঠি পৌর যুবলীগের প্রাক্তন সভাপতি আব্দুল হক খলিফার ছেলে আরিফ খলিফা ও অজ্ঞাত আরো একজনের নামে ধর্ষণের অভিযোগে ঝালকাঠি সদর থানায় একটি মামলা দায়ের করেন। ঝালকাঠি সদর থানার ওসি আব্দুস সালাম বলেন,‘অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

এসকেডি/এমএস