ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ০৩:৩০ এএম, ০৮ জুলাই ২০১৯

নারায়ণগঞ্জে বন্ধন পরিবহনের একটি বাসের ধাক্কায় নূর মোহাম্মদ বাদল (২০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই পরিবহনের দুটি বাসে আগুন ও ভাঙচুর করে বিক্ষুব্ধ জনতা। দুর্ঘটনার পর প্রায় আধাঘণ্টা ঢাকা-সিলেট ও ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।

রোববার (৭ জুলাই) রাত ১০টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী নূর মোহাম্মদ সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার গিয়াসউদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সাইনবোর্ড এলাকায় রাজধানীমুখী বন্ধন পরিবহনের একটি বাস তার সামনে থাকা মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী নূর মোহাম্মদ বাদল ছিঁটকে পড়ে ঘটনাস্থলে মারা যান। দুর্ঘটনার পর ওই বাস চালক গাড়ি রেখে চালিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় বিক্ষুব্ধ জনতা বন্ধন পরিবহনের আরও দুটি বাস আটক করে আগুন ধরিয়ে ভাঙচুর করতে থাকে।

southeast

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, বন্ধন পরিবহনের একটি বাসের ধাক্কায় বাদল নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যুর ঘটনায় বিক্ষুব্ধ জনতা গাড়ি ভাঙচুরসহ আগুন ধরিয়ে দেয়। এ সময় জনতা রাস্তায় অবস্থান নিলে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে ঘাতক বাস চালককে আটকের আশ্বাস দিলে তারা সড়ক ছেড়ে দেয়।

মো. শাহাদাত হোসেন/এমএসএইচ

আরও পড়ুন