ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

৩’শ বোতল ফেন্সিডিল হয়ে গেলো ১’শ

প্রকাশিত: ০৩:০৯ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৫

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার এএসআই সেলিমের বিরুদ্ধে ৩’শ বোতল ফেন্সিডিলসহ রাকিবা নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

গত মঙ্গলবার দিবাগত রাতে তাকে নগরীর গুড়িপাড়া এলাকা থেকে ফেন্সিডিলসহ আটক করা হয়। আটক রাকিবা ওই এলাকার মাদক ব্যবসায়ী মিলনের স্ত্রী।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে মহানগরীর রাজপাড়া থানার এএসআই সেলিম সাদা পোশাকধারী দুই কনস্টবলকে সঙ্গে নিয়ে গুড়িপাড়া এলাকায় রাকিবা’র বাড়িতে অভিযান চালান।

এসময় রাকিবা’র বাড়ি থেকে ৩’শ বোতল ফেন্সিডিলসহ রাকিবাকে আটক করে থানায় আনা হয়। পরে গুড়িপাড়া এলাকার শামসুদ্দিন, মানিক ঠাকুর ও জাকির এএসআই সেলিমের সঙ্গে যোগাযোগ করে রাকিবার বিরুদ্ধে মামলা না করার প্রস্তাব দেন।

এসময় এএসআই সেলিম তাদের কাছে রাকিবাকে ছেড়ে দিতে দেড় লাখ টাকা দাবি করেন। তার এই প্রস্তাবে তদবিরকারী শামসুদ্দিন রাজি হয়ে যান। পরে শামসুদ্দিন থানায় গিয়ে সেলিমকে দেড় লাখ টাকা পৌঁছে দিলে রাকিবাকে থানা থেকে ছেড়ে দেয়া হয়।

আর ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত ৩’শ বোতল ফেন্সিডিলের মধ্যে ১’শ বোতল পাওয়া গেছে বলে জব্দ তালিকায় উল্লেখ করা হয়েছে। বাকি ২’শ বোতল ফেন্সিডিল প্রতি বোতল ৩’শ টাকা করে মোট ষাট হাজার টাকা নিয়ে তদবিরকারী শামসুদ্দিনের নিকট বিক্রি করে দেয়া হয়েছে বলে অভিযোগ করছেন স্থানীয় জনগণ।

এদিকে, জব্দকৃত ১’শ বোতলের সঙ্গে একই এলাকার রেজা ও মেরিনা নামের দু’জনকে গ্রেফতার দেখিয়ে মামলা দায়ের করা হয়ছে।

এ ব্যাপারে বৃহস্পতিবার বিকেলে রাজপাড়া থানার এএসআই সেলিমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এখন কথা বলতে পারবে না বলে ফোন কেটে দেন।
 
পরে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জানান, এএসআই সেলিম তাকে ১’শ বোতল ফেন্সিডিলসহ দুই জনকে গ্রেফতার করেছে বলে জানিয়েছেন। তবে টাকা লেনদেন বিষয়ক কোন অভিযোগ এখনো তিনি জানেন না।   

শাহরিয়ার অনতু/এসকেডি/পিআর