ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আশুলিয়া ও ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ০১:২১ পিএম, ০৬ জুলাই ২০১৯

ঢাকার আশুলিয়া ও ঠাকুরগাঁও সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক মেকানিক্যাল ইঞ্জিনিয়ারসহ দুইজন নিহত হয়েছেন।

জানা গেছে শনিবার সকালে সাভারের আশুলিয়া থানাধীন টঙ্গী-ইপিজেড সড়কের টঙ্গাবাড়ি মাদবর বাড়ি এলাকায় রাস্তা পার হওয়ার সময় ট্রাকচাপায় মারা গেছেন এক পরিচ্ছন্নতাকর্মী। এ সময় ট্রাকসহ চালক পালিয়ে যান।

নিহতের নাম নয়ন শেখ (২৮)। তিনি পঞ্চগড় সদর থানার পাহাড়বাড়ি এলাকার আতিয়ার রহমানের ছেলে। সাভারের ব্যাংক কলোনি এলাকায় ভাড়া বাসায় থেকে পরিচ্ছন্নতাকর্মীর কাজ করতেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান জানান, সকালে সাভার ব্যাংক কলোনি এলাকা থেকে ডিউটির উদ্দেশে আশুলিয়ার টঙ্গাবাড়ি মাদবর বাড়ি এলাকায় আসেন নয়ন। কাজ শেষে টঙ্গী-ইপিজেড সড়কের টঙ্গাবাড়ি এলাকায় রাস্তা পার হওয়ার চেষ্টা করছিলেন। এ সময় দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ গ্রহণের পর তার মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে ঠাকুরগাঁওয়ে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে খেজমত আলী (৩৫) নামে এক মেকানিক্যাল ইঞ্জিনিয়ার নিহত হয়েছেন।

শনিবার সকালে সদর উপজেলার ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের খোচাবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খেজমত আলী রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকার ভবানীপুর গ্রামের হাসান আলীর ছেলে।

ঠাকুরগাঁও সদর থানার এসআই আনিসুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে মাইক্রোবাসটি যাত্রী নিয়ে ঠাকুরগাঁও থেকে সৈয়দপুরের উদ্দেশে যাচ্ছিল। পথে খোচাবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় খেজমত আলীকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর ট্রাকটি পালিয়ে গেলেও মাইক্রোবাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক পলাতক আছেন। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

এমএমজেড/জেআইএম

আরও পড়ুন