ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফেসবুকে সম্পর্ক গড়ে শিক্ষকের ৩ লাখ টাকা নিলেন জিম

জেলা প্রতিনিধি | নাটোর | প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ০৪ জুলাই ২০১৯

নাটোরে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ায় জিম ওরফে জেমস নামে এক নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার সকালে শহরের চকরামপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে দুপুরে তাকে নিয়ে প্রেস ব্রিফিং করে পুলিশ। আটক জিম নাইজেরিয়ার বেনিন শহরের ইয়ারীর ছেলে।

প্রেস ব্রিফিংয়ে নাটোরের অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল হাসনাত জানান, নাটোরের গুরুদাসপুর উপজেলার পুরুলিয়া গ্রামের স্কুলশিক্ষক দেলোয়ার জাহানের সঙ্গে ফেসবুকের মাধ্যমে সম্পর্ক গড়ে তোলেন জিম। পরে জিম তাকে বিদেশে নিয়ে যাওয়া এবং ব্যবসা করে অনেক টাকা আয়ের লোভ দেখায়। এভাবে জিম দেলোয়ার জাহানের কাছ থেকে ২ লাখ ৯২ টাকা হাতিয়ে নেয়। এরই একপর্যায়ে গতকাল বুধবার জিম পুনরায় তার কাছে আরও ২ লাখ ৫০ হাজার টাকা দাবি করে। বিষয়টি দেলোয়ার জাহানের সন্দেহ হলে তিনি জেলা ডিবি পুলিশকে জানান।

আবুল হাসনাত জানান, বৃহস্পতিবার সকালে শহরের চকরামপুর এলাকায় জিম টাকা নিতে এলে ডিবি পুলিশের একটি দল তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি ড্রাইভিং লাইসেন্স ও একটি ভিসার কাগজ পাওয়া যায়। এছাড়া জিমের পকেটে ডিপ্লোম্যাটিক কার্ড এবং ইউএস আরমি পরিচয়ে ফেসবুক আইডি রয়েছে। আটক জিমের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

রেজাউল করিম রেজা/আরএআর/পিআর

আরও পড়ুন