ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মাগুরায় যুবককে গলা কেটে হত্যা

প্রকাশিত: ০১:৪১ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৫

মাগুরার মহম্মদপুর উপজেলায় যুবক মাজেদুলকে (২০) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার বিকালে উপজেলার শিরগ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাজেদুল ওই গ্রামের খবির শেখের ছেলে।

নিহতের ভাই সাজেদুল জাগো নিউজকে জানান, মঙ্গলবার সন্ধ্যায় মাজেদুল মাছ ধরার কথা বলে বাড়ি থেকে জাল নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

সাজেদুল সাংবাদিকদের বলেন, কয়েকদিন আগে এলাকার কয়েকজন যুবকের সঙ্গে মাজেদুলের হাতাহাতি হয়। আর সে সূত্র ধরেই এ ঘটনা ঘটতে পারে। বিকেল ৪টার দিকে শিরগ্রামের তৌহিদ খাঁন বাড়ির পার্শ্ববর্তী একটি বাগানে বাঁশ কাটতে গেলে নতুন মাটি খোঁড়া ও মানুষের হাতের আঙ্গুল দেখতে পায়। এছাড়া মাটির আশপাশে রক্তের দাগ দেখে তিনি পুলিশকে খবর দেয়।

মহম্মদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শাখাওয়াৎ হোসেন জাগো নিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দ্রুত মাটি খুঁড়ে মরদেহ উদ্ধার করে। মরদেহটির সারা শরীরে অসংখ্য ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া হাত-পা বাঁধা অবস্থায় পায়ের রগ ও গলা কাটা রয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ওই গ্রামের দাউদ খাঁনের ছেলে মামুন খাঁনকে (২৫) আটক করেছে।

তিনি আরো জানান, দুর্বৃত্তরা সুপরিকল্পিতভাবে মাজেদুলকে গলা কেটে হত্যা করে মাটিচাপা দিয়ে রেখে গেছে। এ ঘটনায় মহম্মদপুর থানায় একটি মামলা হয়েছে।

আরাফাত হোসেন/এআরএ/আরআইপি