ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফরিদপুরে সাংবাদিকের বাড়িতে ডাকাতি

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ২৫ জুন ২০১৯

ফরিদপুর শহরের ভাটিলক্ষ্মীপুরে সাংবাদিক শফিকুল ইসলাম মনির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতিতে বাধা দিলে মনির স্ত্রী জারজিনা আক্তার মুক্তিকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। পরে তাদের শিশু কন্যা ফারিয়া ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট চালায় ডাকাত দল। শফিকুল ইসলাম মনি বাংলাদেশ বেতারের ফরিদপুর প্রতিনিধি।

তিনি বলেন, মঙ্গলবার রাত ৩টার দিকে ঘরের পেছন দিকের লোহার গ্রিল ও একটি কাঠের দরজা ভেঙে ৬-৭ জন লোক ভেতরে ঢুকে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে শিশু কন্যা ফারিয়া ইসলামকে জিম্মি করে। পরে সে চিৎকার করলে পাশের রুম থেকে তার মা জারজিনা এগিয়ে যাওয়ার চেষ্টা করলে ডাকাতরা আঘাত করে। এতে তার মাথায় গুরুতর জখম ও একটি দাত ভেঙে যায়।

শফিকুল ইসলাম বলেন, ডাকাতরা অস্ত্রের মুখে স্টিলের আলমারির চাবি ছিনিয়ে নিয়ে নগদ ২০ হাজার টাকা, সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল লুটে নেয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আমাদের অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

faridpur-dakati-1

এদিকে, খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম ও ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম নাছিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম নাসিম বলেন, ডাকাতির ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে তৎপর রয়েছে পুলিশ। এ ঘটনায় ফরিদপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বি কে সিকদার সজল/এএম/পিআর

আরও পড়ুন