ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ভৈরব চেম্বারের সভাপতি পদে হুমায়ূন নির্বাচিত

ভৈরব (কিশোরগঞ্জ) | প্রকাশিত: ০৮:১৬ পিএম, ২২ জুন ২০১৯

ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের নির্বাচনে সভাপতি পদে আলহাজ মো. হুমায়ূন কবীর নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৫৮৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলহাজ মো. আবদুল্লাহ আল মামুন পেয়েছেন ৫৭৩ ভোট। অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী আর এ মারুকী শাহীন পেয়েছেন ১২৭ ভোট।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে হাজী মোশারফ হোসেন এবং সহ-সভাপতি জাহিদুল হক জাভেদ প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিচালক পদের ভোট গণনা চলছিল। ভৈরব চেম্বারের মোট ১৮টি পরিচালক পদের ১৪টিতে ভোট হয়েছে। এতে প্রার্থী হয়েছেন ১৭ জন। এছাড়া সহযোগী সদস্যদের মধ্য থেকে চারজন পরিচালক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এর আগে শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভৈরব চেম্বারের ১৩১৮ জন সাধারণ ভোটারের মধ্যে ১২৮৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচন পরিচালনার জন্য গঠিত তিন সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন অধ্যাপক জিতেন্দ্র চন্দ্র দাশ। তিনি বলেন, আজকের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে প্রার্থীদের ভোট গণনা শেষ হয়েছে। পরিচালক পদের ভোট গণনা চলছে। গণনা শেষ হলে আজ রাতেই পূর্ণাঙ্গ ফলাফল ঘোষণা করা হবে।

আসাদুজ্জামান ফারুক/এমবিআর/এমএস

আরও পড়ুন