ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রোগী দেখে ফেরার পথে লাশ হলেন চিকিৎসক

জেলা প্রতিনিধি | সাতক্ষীরা | প্রকাশিত: ০২:৫১ পিএম, ২২ জুন ২০১৯

রোগী দেখে ফেরার পথে নিজেই লাশ হলেন সাতক্ষীরা শিশু হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডা. মোস্তফা নুর মোহাম্মদ (৫২)। যশোরের বাগআচড়া থেকে সাতক্ষীরায় ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে শনিবার ভোরে মারা গেছেন তিনি।

শুক্রবার রাতে যশোর-সাতক্ষীরা সড়কের বাগআচড়া কুচির মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তার বাড়ি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামে।

সাতক্ষীরা জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মনোয়ার হোসেন জানান, ডা. মোস্তফা নুর মোহাম্মদ বাগআচড়ার একটি ক্লিনিকে রোগী দেখে মোটরসাইকেলে সাতক্ষীরায় ফিরছিলেন। পথিমধ্যে বাগআচড়ার কুচির মোড় নামক স্থানে পৌঁছালে একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে মারাত্মক আহত হন।

পরে যশোরের কুইন্স হাসপাতালে ভর্তি করা হলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে পাঠানো হয়।

সাতক্ষীরা শিশু হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জাকির হোসেন বলেন, স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়েছে। বাদ মাগরিব সাতক্ষীরা কোর্ট জামে মসজিদে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে মরাদেহ গ্রামের বাড়ি আশাশুনির প্রতাপনগরে নেয়া হবে। সেখানে তার দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হবে।

আকরামুল ইসলাম/এফএ/জেআইএম

আরও পড়ুন