ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মেয়েটা শেষে আত্মহত্যাই করল

জেলা প্রতিনিধি | নেত্রকোণা | প্রকাশিত: ০৯:০৭ এএম, ২১ জুন ২০১৯

বখাটের নিয়মিত উত্যক্তের শিকার হয়ে অবশেষে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। বুধবার (১৯ জুন) নেত্রকোণার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের চেংজানা গ্রামে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রীর নাম সোনিয়া আক্তার। সে চেংজানা গ্রামের নুরুল ইসলামের মেয়ে। স্থানীয় সান্দিকোনা স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণিতে পড়তো সোনিয়া। বৃহস্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্কুলে যাওয়া-আসার পথে সোনিয়াকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল এলাকার এক বখাটে। কয়েকদিন আগেও স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাকে প্রকাশ্যে উত্যক্ত করা হয়। একপর্যায়ে বিষয়টি এলাকাবাসীসহ ছাত্রীটির অভিভাবকরাও জেনে যায়।

গত বুধবার রাত ১০টার দিকে বাড়ির পাশের একটি কাঁঠাল গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় সোনিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, মেয়েটির পরিবারের সদস্যদের কাছ থেকে প্রাথমিকভাবে অভিযোগ পেয়ে এলাকার চিহ্নিত ওই বখাটেকে ধরতে পুলিশ অভিযান চালিয়েছে। কিন্তু তাকে আটক করা সম্ভব হয়নি।

এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি জানিয়ে ওসি আরও বলেন, মেয়েটির অভিভাবককে এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করতে পরামর্শ দেয়া হয়েছে এবং উত্যক্তকারী চিহ্নিত ওই বখাটেকে ধরতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

কামাল হোসাইন/এমএসএইচ/এমএস

আরও পড়ুন