ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যশোরে যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | যশোর | প্রকাশিত: ০৫:৩১ এএম, ২১ জুন ২০১৯

 

যশোরে সিনবাদ (৩২) নামে এক যুবককে হত্যার পর লাশ বস্তায় ভরে লুকিয়ে রাখে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার দুপুরের শহরতলীর খোলাডাঙ্গা গাজীর বাজার এলাকার সেতুর মোটর গ্যারেজের পাশে ড্রেন থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সিনবাদ শহরের পুরাতন কসবা মানিকতলা এলাকার আব্দুর রহমানের ছেলে। লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট শেষে পুলিশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় কোন মামলা হয়নি। এখনো কেউ আটক হয়নি।

কসবা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক শেহাবুর রহমান শিহাব জানিয়েছেন, বৃহস্পতিবার এলাকাটির এক নারী খড়ি (কাঠ) কুড়াতে গিয়ে একটি ড্রাম পড়ে আছে বলে দেখতে পান। এ সময় তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসে। এলাকার শাহিদা মেম্বার পুলিশকে অবহিত করলে লাশ উদ্ধার করা হয়। তার গলায় আঘাতের চিহ্ন ছিল।

পুলিশ প্রথমে অজ্ঞাত অবস্থায় লাশটি উদ্ধার করে। পরে খবর পেয়ে নিহতের পিতা আব্দুর রহমান হাসপাতালে গিয়ে ছেলের লাশের শনাক্ত করেন। নিহতের পিতা আব্দুর রহমান জানিয়েছেন, তার ছেলে উপশহর খাজুরা বাসস্ট্যান্ড এলাকার ভাই ভাই নামক খাবার হোটেল এবং পালবাড়ি এলাকার একটি হোটেলে কাজ করত।

বুধবার রাতে সে বাড়ি থেকে বের হয়। এরপর আর ফেরেনি। লোক মুখে সংবাদ পেয়ে তিনি হাসপাতালে গিয়ে ছেলের লাশ দেখতে পান। বৃহস্পতিবার বিকেলে ময়নাতদন্ত শেষে লাশ বাড়িতে নিয়ে দাফন করা হয়।

পরিদর্শক শেহাবুর রহমান আরো জানিয়েছেন, কারা কেন তাকে হত্যা করলো তা এখনো জানা যায়নি। তবে পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। এ ব্যাপারে কাউকে আটকও করা হয়নি বা কোন মামলা হয়নি বলে তিনি জানিয়েছেন।

মিলন রহমান/এমআরএম

আরও পড়ুন