ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ইভিএমের যন্ত্রাংশ লুট করল নৌকার এজেন্টরা

জেলা প্রতিনিধি | ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশিত: ০২:৫৫ পিএম, ১৮ জুন ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তানভীর ভূঁইয়ার এজেন্টদের বিরুদ্ধে একটি কেন্দ্র থেকে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) যন্ত্রাংশ লুটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার চান্দুরা ইউনিয়নের সাতগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় এক ঘণ্টা ভোটগ্রহণ বন্ধ ছিল।

নাম না প্রকাশ করার শর্তে ওই কেন্দ্রের এক এজেন্ট জাগো নিউজকে জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাছিমা মুকাই আলীর ঘোড়া প্রতীকে বেশি ভোট পড়ছে বুঝতে পেরে নৌকা প্রতীকের এজেন্টরা হঠাৎ করে আক্রমণ চালায়। এ সময় তারা কয়েকটি মনিটর লুটে নিয়ে যায় এবং কয়েকজনকে মারধর করে।

সাতগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা নূর মাহমুদ জানান, দুপুরে হঠাৎ করে কয়েকজন বুথে আক্রমণ করে। এ সময় তারা ইভিএমের সঙ্গে সংযুক্ত একটি মনিটর ভাঙচুর করে চারটি মনিটর লুটে নিয়ে যায়।

এদিকে খবর পেয়ে ভোটকেন্দ্রে ছুটে আসেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার আনোয়ার হোসেন খান, বিজিবির ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ গোলাম কবির ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিল্লুর রহমান। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত (দুপুর আড়াইটা) লুটে নেয়া যন্ত্রাংশ উদ্ধার হয়নি।

আজিজুল সঞ্চয়/আরএআর/পিআর

আরও পড়ুন