ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঈদে বাবার বাড়ি যাওয়া হলো না গৃহবধূর

জেলা প্রতিনিধি | পাবনা | প্রকাশিত: ০৬:৫১ পিএম, ০৭ জুন ২০১৯

ঈদ উপলক্ষে স্বামী-সন্তানসহ শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি যাওয়ার সময় পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় মারিয়া (২৩) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় তার কোলের শিশু আহাদ (৬ মাস) এবং স্বামী ওয়াহেদ আলী (২৮) গুরুতর আহত হয়েছেন। তাদেরকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুর ১টার দিকে ঈশ্বরদী উপজেলার পাকশী-দাশুড়িয়া বিশ্বরোড়ের জয়নগর তামান্না ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঈশ্বরদীর মিরকামারী মুন্নার মোড় এলাকার ওয়াহেদ আলী মোটরসাইকেলে স্ত্রী মারিয়া ও শিশুপুত্র আহাদকে নিয়ে ঈদ উপলক্ষে বেড়াতে শ্বশুর মজিবুর রহমানের বাড়ি ছিলিমপুরে যাচ্ছিলেন। পথে ওই ফিলিং স্টেশন থেকে জ্বালানি নেয়ার জন্য রাস্তা পার হতেই অন্য মোটরসাইকেল আরোহী শাকিল (২০) এবং সোহেল (২২) তাদের ধাক্কা দিয়ে ফেলে দেয়। সে সময় দাশুড়িয়া থেকে আসা একটি দ্রুতগতির মাইক্রোবাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই গৃহবধূ মারিয়া নিহত হন।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ রাজিবুল আলম জানান, ঘাতক মাইক্রেবাসটি নিয়ে চালক পালিয়ে গেলেও মোটরসাইকেল আরোহী শাকিল ও সোহেলকে আহত অবস্থায় আটক করা হয়েছে। শিশু আহাদ মায়ের কোল থেকে রাস্তার পাশে ছিটকে পড়ে মাথায় সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছে। তার বাবা ওয়াহেদের অবস্থা আশঙ্কাজনক।

একে জামান/আরএআর/এমকেএইচ

আরও পড়ুন