ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লক্ষ্মীপুরে নারীসহ ৪ জনকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি | লক্ষ্মীপুর | প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ০৫ জুন ২০১৯

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় পূর্ব-শত্রুতার জের ধরে সিএনজির চালক, তার স্ত্রী ও মা-বাবাকে কুপিয়ে জখম করেছে একই এলাকার প্রভাবশালী প্রতিপক্ষ।

বুধবার সন্ধ্যায় উপজেলার ৪নং সোনাপুর ইউপির পূর্বসোনাপুর গ্রামের সৈয়াল বাড়িতে এ ঘটনা ঘটে। গুরুতর আহত দুইজনকে নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আহত সিএনজি চালকের ফুফু ডলি বেগম পাঁচজনকে আসামি করে রায়পুর থানায় মামলা করেছেন।

মামলার বাদী ডলি বেগম বলেন, ছয় মাস আগে বাড়ির সামনে চা-দোকানে জুয়া খেলা নিয়ে শাহ আলম ও বিল্লালের মধ্যে মারামারি ও একপর্যায়ে নিজেকে বাঁচাতে শাহ আলমের শরীরে চায়ের গরম পানি ঢেলে দিয়ে পালিয়ে যান বিল্লাল।

এ ঘটনায় আহত শাহ আলমের বড় ভাই মাসুদ বাদী হয়ে বিল্লালসহ তিনজনের নামে থানায় জিডি করেন। মঙ্গলবার রাতে পরিবারের সঙ্গে ঈদ করতে বাড়িতে আসেন বিল্লাল। এ সুযোগে শাহ আলম ও তার ভাই মাসুদসহ চারজন একত্রে তার বাড়িতে হামলা চালিয়ে বিল্লাল, তার স্ত্রী ঝর্না বেগম, বাবা সাখাওয়াত উল্লা ও মা তাজুন্নেছাকে কুপিয়ে জখম করেন।

রায়পুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মানিক বড়ুয়া বলেন, এ ঘটনায় আহত বিল্লালের ফুফু ডলি বেগম বাদী হয়ে মাসুদ ও শাহ আলমসহ চারজনকে আসামি করে মামলা করেছেন।

এএম/এমএস

আরও পড়ুন