ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গত ২০ বছরের মধ্যে এবার সবচাইতে সুন্দর ঈদযাত্রা

জেলা প্রতিনিধি | গাজীপুর | প্রকাশিত: ০৬:২৮ পিএম, ০৪ জুন ২০১৯

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, এবার ঈদে ঘরমুখী মানুষের যাত্রা গত ২০ বছরের মধ্যে সবচাইতে সুন্দর। এবারের ঈদ যাত্রা নির্ঝঞ্ঝাট ও সম্পূর্ণরূপে ভিন্ন। ঈদের আগে গাজীপুরের রাস্তা এতো যানজটমুক্ত কখনো দেখা যায়নি। প্রায় ১০ লাখ শ্রমিক অধ্যুষিত এ জনপদের মানুষের স্বস্তিদায়ক ভ্রমণ দৃশ্য সকলের নজর কেড়েছে। এবার যাত্রাপথে ছিনতাই চাঁদাবাজিসহ অন্যান্য আইন বিরোধী কার্যক্রম তেমন ঘটেনি ।

মঙ্গলবার দুপুর ১টার দিকে পবিত্র ঈদ উপলক্ষে যানজট নিরসন ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থাপনা কার্যক্রম পর্যবেক্ষণের অংশ হিসেবে গাজীপুর জেলার টঙ্গী, চৌরাস্তা, কোনাবাড়ী, মৌচাক, চন্দ্রাসহ বিভিন্ন রাস্তা পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, রাস্তা প্রশস্তকরণ এবং ফ্লাইওভার নির্মাণসহ বিভিন্ন সুচিন্তিত পরিকল্পনা বাস্তবায়নের কারণেই এই সফলতা পাওয়া গেছে। শুধু সড়কপথই নয়, রেল ও নৌপথের যাতায়াতও ছিল নির্ঝঞ্ঝাট ও স্বাচ্ছন্দ্যময়। সবকিছুই সম্ভব হয়েছে সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য দিক নির্দেশনায়।

gazipur

তিনি আরও বলেন, পদ্মাসেতু, মেট্রোরেল, টানেল, ফ্লাইওভারসহ বর্তমান সরকারের যোগাযোগ খাতের পরিকল্পনাসমূহ বাস্তবায়িত হলে দেশে কোনো যানজট থাকবে না

রাস্তা পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারসহ প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আমিনুল ইসলাম/আরএআর/জেআইএম

আরও পড়ুন