ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জনগণের স্বার্থে শাহরিয়ারের বদলির আদেশ বাতিল করেছি

জেলা প্রতিনিধি | মেহেরপুর | প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ০৪ জুন ২০১৯

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফারহাদ হোসেন বলেছেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপপরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার সরকারের একজন ভালো কর্মকর্তা। গতকাল মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের বদলির যে আদেশটা হয়েছে সেটি ২৯ তারিখের আদেশ, সেটি ৩ জুন তারিখের নয়। গতকাল সোমবার শাহরিয়ার যখন আড়ংয়ে অভিযানে ছিলেন তখনই তিনি আদেশ হাতে পেয়েছেন। এই বদলির সঙ্গে আড়ংয়ে অভিযানের কোনো সম্পর্ক নেই। তার বদলিটা ছিল নিয়মিত বদলি।

আরও পড়ুন- আড়ংয়ের অভিযানের সঙ্গে বদলির কোনো সম্পর্ক ছিল না : জনপ্রশাসন সচিব

মঙ্গলবার সকালে মেহেরপুরে নিজ বাসভাবনে স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী ফারহাদ হোসেন বলেন, শাহরিয়ারের বদলি জনগণের মনে একটা বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এ জন্য জনগণের স্বার্থে শাহরিয়ারের বদলির আদেশটা বাতিল করেছি এবং তাকে আমরা স্বপদে বহাল রেখেছি।

আরও পড়ুন- বদলির আদেশ বাতিল : ভোক্তা অধিকারেই থাকছেন শাহরিয়ার

তিনি আরও বলেন, সরকারের উদ্যোগে ঈদের আগে ব্যাপকভাবে ভেজালবিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। অবৈধ স্থাপনা উচ্ছেদ, নদীভাঙন প্রতিরোধ অভিযানও আমরা ব্যাপকভাবে শুরু করেছি।

আরও পড়ুন- পাঞ্জাবির দাম বেশি রাখায় আড়ংকে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের প্রয়োগের ব্যাপারে কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী ভেজালের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। পাশাপাশি ভোক্তা অধিকার সংরক্ষণ আইন যাতে প্রয়োগ থাকে সে জন্য ব্যাপক পদক্ষেপ নেয়া হয়েছে।

আসিফ/আরএআর/এমএস

আরও পড়ুন