ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দিনাজপুর মেডিকেলের গেটে ট্রাক : ঢুকছে না অ্যাম্বুলেন্স

প্রকাশিত: ০৬:৩৮ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৫

দিনাজপুর শহরের মেডিকেল কলেজ গেটে দিনাজপুর-ঢাকা মহাসড়কের গর্তে বাবা মায়ের দোয়া নামে একটি মালবাহী ট্রাক আটকা পড়ে যানচলাচল বন্ধ রয়েছে। রোববার রাতে শহরের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের সামনের গর্তে ট্রাকটি আটকা পড়ে।

ঘটনার পর থেকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের রোগীবাহী অ্যাম্বুলেন্স চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়েছে। বিকল্প পথে চলাচল করছে অ্যাম্বুলেন্স।

প্রত্যক্ষদর্শী ও প্রতিবেশী আলী আকবর জাগো নিউজকে জানান, দিনাজপুর থেকে ঢাকা যাওয়ার পথে বাবা মায়ের দোয়া নামে একটি মালবাহী ট্রাক দিনাজপুর-ঘোড়াঘাট-ঢাকা মহাসড়কের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে গর্তে আটকা পড়ে। রাতে স্থানীয় শ্রমিকরা চেষ্টা করেও ট্রাকটিকে উদ্ধার করে পারেনি। ফলে রাত থেকেই সড়কের যানচলাচল বন্ধ রয়েছে। এখন পর্যন্ত ট্রাকটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

Dinaspur

এ ব্যাপারে ট্রাকটির মালিক রেজাউল করিম জাগো নিউজকে জানান, দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে  দীর্ঘ দিন ধরে বড় বড় গর্ত হয়ে রয়েছে। দিনাজপুর সড়ক বিভাগ এটি মেরামতের কোনো উদ্যোগ না নেয়ায় প্রায় সময় এ স্থানে যানবাহন আটকা পড়ে চলাচলের বিঘ্ন ঘটায়। তিনি ঘটনার ১৪ ঘণ্টা পেরিয়ে গেলেও ট্রাকটি উদ্ধার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন।

দিনাজপুর ট্রাফিক ওসি মো. আব্দুল বারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, ঘটনাস্থলে ট্রাফিক সার্জেন মো. রায়হানকে বিষয়টি নিয়ে ব্যবস্থা গ্রহণের দায়িত্ব দেয়া হয়েছে।

এমদাদুল হক মিলন/এমজেড/এমএস