ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কিশোরগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ : নিহত ১

প্রকাশিত: ০৩:৩৮ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৫

কিশোরগঞ্জের বাজিতপুরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন, লায়েছ মিয়া (৬৫) নামের এক পথচারি। এসময় গুলিবিদ্ধ হন আরও পাঁচ জন। আহতদের বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার রাতে উপজেলার দক্ষিণ সরারচর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, মো. রফিকুল (৩৫), করিম মিয়া (২২), দীন ইসলাম (২৪), বাদল মিয়া (৫২) ও পীর ইসলাম (৪৫) ও মমিন (২৪)। তাদের মধ্যে গুলিবিদ্ধ চর জন বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।
 
পুলিশ জানায়, একটি জলমহালের আধিপত্য নিয়ে দক্ষিণ সরারচর এলাকার সুজন ও পুরানগাঁও এলাকার আলমগীরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

রোববার সন্ধ্যায় ওই জলমহালে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় গুলিবিদ্ধ হয়ে মারা যান দক্ষিণ সরারচর এলাকার বাসিন্দা লায়েছ মিয়া। তিনি রিকশাযোগে বাড়ি ফিরছিলেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এস এম মোস্তাইন জাগো নিউজকে জানান, বর্তমানে এলাকা শান্ত রয়েছে। হতাহতের ঘটনায় জড়িতদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

নূর মোহাম্মদ/এমজেড/এমএস