ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কালকিনিতে রাস্তা ও কালভার্ট উদ্বোধন

প্রকাশিত: ০৮:৫০ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫

মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর এলাকার পালরদি নদী ঘাট হতে উত্তর রমজানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত রাস্তা এবং একটি কালভার্ট উদ্বোধন করা হয়েছে। ব্যাপক আয়োজনের মধ্যে দিয়ে রোববার বিকেলে রাস্তা ও কালভার্টটি উদ্বোধন করা হয়।

এসময় রমজানপুর হাওলাদার বাড়ি মাঠে আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলামের উদ্যোগে ও রমজানপুর ইউপি আওয়ামী লীগের আয়োজনে এক জনসমাবেশ অনুষ্ঠিত হয়। রমজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল হকে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. দুলালের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন এমপি আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকী, কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা হেমায়েত উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান দোদুল ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর গোলাম ফারুক।

এ ছাড়া বক্তব্য রাখেন পৌর মেয়র এনায়েত হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক সোহেল রানা মিঠু, উপজেলা ছাত্রলীগের সভাপতি অহেদুজ্জামান বুলেট, সাধারণ সম্পাদক রুহুল আমিন মীর সুজন, রমজানপুর যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ও যুবলীগ নেতা মাসুদ প্রমুখ।

নাসিরুল হক/বিএ