ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নারায়ণগঞ্জে লাখো মুসল্লি নিয়ে ঈদের জামাত করতে চান শামীম ওসমান

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ০৯:২২ এএম, ২৫ মে ২০১৯

নারায়ণগঞ্জে সবচেয়ে সুন্দর ও আকর্ষণীয় ঈদের জামাত করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেন, গতবার যেমন ঈদের জামাত হয়েছিল এবার তার চেয়ে আরও বিশাল পরিসরে ঈদের জামাত আয়োজনের প্রস্তুতি নেওয়া হচ্ছে। এবারের ঈদের জামাত এমনভাবে করতে চাই, যেন সারাদেশের মানুষ নারায়ণগঞ্জের দিকে তাকিয়ে থাকে। শুধু তাই নয়, পবিত্র মদিনা শরীফের মত স্টিলের স্ট্রাকচার দাঁড় করিয়ে সুবিশাল স্থান তৈরি করা হবে।

শুক্রবার (২৪ মে) নারায়ণগঞ্জের চাষাঢ়া নিউ সমবায় মার্কেটের ৪র্থ তলায় জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে এত বড় ঈদের জামাত করার পিছনে নাম কামানোর উদ্দেশ্য আমার নেই। তবে উদ্দেশ্য একটি রয়েছে, সেটি হলো লাখো মানুষের মাঝে একজনের হাতের উসিলায় আল্লাহ সবার দোয়া কবুল করবেন। তাই লাখো মানুষের উদ্দেশ্যে এই ঈদের জামাতের আয়োজন।

তিনি বলেন, গতবার ঈদুল আযহার ঈদ জামাত আমার মনের মত হয়নি। এবার ঈদ জামাতে সবাইকে তাক লাগাতে চাই। আগামী বছর আমি থাকব কি-না গ্যারান্টি নেই। ঈদের জামাত যেন প্রতি বছর হয় এবং সেটা যেন নিয়মিত বজায় থাকে সে জন্য আমি জেলা প্রশাসককে অনুরোধ জানাই।

শামীম ওসমান বলেন, জেলা ক্রীড়াঙ্গন আগেও ভালো ছিল এখনো ভালো আছে। এ সেক্টরে সবচেয়ে ভালো লোকেরা থাকে। নারায়ণগঞ্জের ক্রীড়া সংস্থায় যোগ্য ব্যক্তিরা নেতৃত্ব দিচ্ছেন। তাই আমরা সবাই মিলে এ জেলার ক্রীড়াঙ্গনকে আগের অবস্থানে ফিরিয়ে আনবো।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. রাব্বী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর হোসেন টিটু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস প্রমুখ উপস্থিত ছিলেন।

মো. শাহাদাত হোসেন/আরএস/জেআইএম

আরও পড়ুন