ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

হাইকোর্টের নির্দেশ অমান্য করে এসিআই পিউর লবণ বিক্রি

জেলা প্রতিনিধি | রাজবাড়ী | প্রকাশিত: ০৮:০৬ পিএম, ২০ মে ২০১৯

৫২টি পণ্য বিক্রির নিষেধাজ্ঞা ও হাইকোর্টের নির্দেশ অমান্য করে রাজবাড়ীতে এসিআই পিউর লবণ বিক্রি ও মজুতের দায়ে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

সোমবার দুপুর থেকে বিকেল ৪টা পর্যন্ত রাজবাড়ী শহরের বড় বাজার এলাকায় জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযানে প্রায় ৩৫ মণ লবণ জব্দ ও ১৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

RAJBARI-Fine

এ সময় মেসার্স কানু চন্দ্র সাহা স্টোরে ৪২ কেজি এসিআই পিউর লবণ রাখার দায়ে পাঁচ হাজার টাকা, লক্ষ্মণ ট্রেডার্সে তিন কার্টন তাজকিয়া সফট ড্রিংকস রাখার দায়ে দুই হাজার টাকা, আলতাব স্টোরে ২৭ কেজি এসিআই পিউর লবণ রাখার দায়ে দুই হাজার টাকা, মো. জসিম চৌধুরী স্টোরে ২৭ বস্তা এসিআই পিউর লবণ মজুতের দায়ে এক হাজার টাকা, জগদীস দত্ত স্টোরে ১০ বস্তা এসিআই পিউর লবণ মজুতের দায়ে দুই হাজার টাকা ও মেসার্স অশোক ট্রেডার্সে ২১ বস্তা এসিআই পিউর লবণ মজুতের দায়ে দুই হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি এসব ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়েছে।

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মো. শরিফুল ইসলামের নেতৃত্বে সিভিল সার্জন কার্যালয়ের স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক সূর্য্য কুমার প্রামাণিকসহ পুলিশ প্রশাসনের সহায়তায় এ অভিযান চালায় ভোক্তা অধিকার।

RAJBARI-Fine

এ সময় হাইকোর্টের নিষেধাজ্ঞা থাকা কয়েকটি পণ্য বিক্রি করায় পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমান করা হয়। সেই সঙ্গে জব্দ করা প্রায় ৩৫ মণ লবণসহ কয়েকটি পণ্য। যা পরে নষ্ট করা হয়।

জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম বলেন, হাইকোর্টের নির্দেশ অমান্য করে রাজবাড়ীতে এসিআই পিউর লবণ বিক্রি ও মজুতের দায়ে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

রুবেলুর রহমান/এএম/পিআর

আরও পড়ুন