ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঝিনাইদহে সন্ত্রাসী হামলায় যুবদল সভাপতি নিহত

প্রকাশিত: ০২:২৩ এএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার রয়েরা বাজার এলাকায় আবু জাফর (৪৫) নামে এক যুবদল নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত জাফর শৈলকুপা উপজেলার ১৩ নং উমেদপুর ইউনিয়নের যুবদলের সভাপতি ও তামিনগর গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে।

এলাকাবাসী জানায়, শনিবার রাতে রয়েরা বাজার থেকে বাড়ী ফেরার সময় ৫/৬ জন সন্ত্রাসীরা আবু জাফর উপর অতর্কিত হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে এবং তার দুই পায়ের রগ কেটে পালিয়ে যায়। হামলার শিকার আবু জাফরকে উদ্ধার করে স্থানীয়রা শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে চিকিৎসরা তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়ে দেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) এম এ হাসেম খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

এদিকে এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি করেছেন উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি আলহাজ মশিউর রহমান জানান, আবু জাফরকে রাজনৈতিক উদ্দেশ্যে হত্যা করা হয়েছে। তিনি হত্যাকারীদের আইনের আওতায় আনার দাবি জানান।

তবে এ ঘটনায় যুবদলের সভাপতি আবু জাফরের পরিবারের পক্ষ থেকে থানায় এখনও কোনো লিখিত অভিযোগ করা হয়নি বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) এম এ হাসেম খাঁন।

আরাফাতুজ্জামান/আরএস/এমএস