ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা

প্রকাশিত: ০২:৪৮ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০১৫

সম্মেলনের পরদিনই সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের নতুন সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা থেকে এ কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ। আর এই কমিটি আগামী ৯০ দিনের মধ্যে সবাইকে নিয়ে পূর্ণাঙ্গ কমিটি করবে বলে জানিয়েছেন তিনি।

নবগঠিত জেলা কমিটির সভাপতির দায়িত্ব পেয়েছেন সাবেক সাংগঠনিক সম্পাদক আফসার আজিজ, সাধারণ সম্পাদকের পদ পেয়েছেন জালাল উদ্দিন কয়েস।

এছাড়া মহানগরের সভাপতির দায়িত্ব পেয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলার সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক আফতাব হোসেন খান, সিনিয়র সহ-সভাপতি হয়েছেন মুহিব উস সালাম রিজভি ও সাধারণ সম্পাদকের পদ পেয়েছেন সিলেট সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি দেবাংশু দাস মিঠু।

সূত্র জানায়, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. ফখরুল ইসলাম ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাড. বেলাল আহমদকে কেন্দ্রীয় কমিটির সদস্য করার উদ্যোগ নেয়া হচ্ছে।

প্রসঙ্গত, দীর্ঘ একযুগ পর বৃহস্পতিবার সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। দীর্ঘদিন পর সম্মেলন হওয়ায় নেতাকর্মীদের মাঝে দেখা দেয় প্রাণচাঞ্চল্য।
 
ছামির মাহমুদ/এআরএ/পিআর