ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আ.লীগ নেতার গোডাউনে মজুত করা টিসিবির পণ্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | রংপুর | প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ০৬ মে ২০১৯

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাণিজ্য মন্ত্রণালয়ের ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) সহজলভ্যে পণ্য বিক্রয়ের কার্যক্রম শুরু করেছে। এরই মধ্যে রংপুরের পীরগাছায় কালোবাজারে বিক্রির জন্য মজুত করা টিসিবির পণ্যসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাহিগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে প্রায় এক লাখ ১৪ হাজার টাকার মালামাল উদ্ধার করে। এ ঘটনায় পণ্য উদ্ধার হওয়া গোডাউনের মালিক কল্যাণী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব মিয়ার ছেলে শফিকুল ইসলাম ও জামাতা নুরে আলমকে আটক করা হয়েছে। উদ্ধার হওয়া পণ্যগুলো টিসিবির মাহিগঞ্জ শাখার ডিলার নুরে এলাহী এন্টার প্রাইজের মালিক সোহেল রানার বলে জানা যায়।

কল্যাণী ইউপি চেয়ারম্যান নুর আলম জানান, উপজেলার কল্যাণী ইউনিয়নের নব্দীগঞ্জ বাজারের একটি গোডাউনে টিসিবির বিভিন্ন ধরনের পণ্য কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুত করে রাখা হয়। গোপন খবর পেয়ে অভিযান চালিয়ে কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুত রাখা লক্ষাধিক টাকার টিসিবির পণ্য উদ্ধার করেছে প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাউজুল কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুতকৃত টিসিবির পণ্য উদ্ধারসহ দুইজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মাহিগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

জিতু কবির/এএম/জেআইএম

আরও পড়ুন