ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বীরগঞ্জে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আটক ১

প্রকাশিত: ০৯:২৭ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

দিনাজপুরের বীরগঞ্জে পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে রবি সরেণ (২৪) নামে এক আদিবাসী যুবককে আটক করেছে পুলিশ। আটক রবি সরেণ বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের মহুগাঁও গ্রামের মৃত হরি সরেণের পুত্র।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় ধর্ষককে আটক করেছে পুলিশ। এর আগে বুধবার বিকেলে সাড়ে ৩টায় তার বাসায় টিভি দেখতে গিয়ে ধর্ষণের স্বীকার হয় স্কুলছাত্রী।

বীরগঞ্জ থানার এএস আই মো. আলতাফ হোসেন জানান, বুধবার বিকেল সাড়ে ৩টায় মহুগাঁও গ্রামের বাসিন্দা ইউনিয়ন পরিষদের গ্রাম্য পুলিশের কন্যা প্রতিবেশি মৃত হরি সরেণের পুত্র রবি সরেণের বাসায় টিভি দেখতে যায়। এ সময় রবি সরেণ বাড়িতে কেউ না থাকার কারণে স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে।

রাতে বিষয়টি পরিবারের কাছে জানালে ছাত্রীর বাবা সকালে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে অবহিত করেন। চেয়ারম্যান তাৎক্ষণিকভাবে বিষয়টি পুলিশকে জানান। পুলিশ অভিযান চালিয়ে বিকেল সাড়ে ৫টায় ভাদুরিয়া এলাকা থেকে ধর্ষককে আটক করে।

তিনি আরো জানান, ঘটনার সময় ছাত্রীর বাবা ইউনিয়ন পরিষদে কর্মরত ছিলেন এবং মা গরুর জন্য বাড়ির পাশে একটি ক্ষেতে ঘাস কাটতে গিয়েছিলেন।

বীরগঞ্জ থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষককে আটক করা হয়েছে। সে অপরাধ স্বীকার করেছে। এ ব্যাপারে শিশুটির পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করেছে।

এমদাদুল হক মিলন/বিএ