ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঝিকরগাছায় ২ মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার

প্রকাশিত: ০২:৫৬ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

যশোরের ঝিকরগাছার পল্লীতে দুই মাদ্রাসাছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের শিকার ছাত্রীরা স্থানীয় একটি মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী। রোববার সন্ধ্যায় উপজেলার ছোটপোদাউলিয়া গ্রামে মালয়েশিয়া প্রবাসী টুকুর বাড়িতে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার বিকেল পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা করা হয়নি।

জানা যায়, ঝিকরগাছা উপজেলার উলাকোল গ্রামে ওই ছাত্রীরা একই উপজেলার পার্শ্ববর্তী গ্রাম ছোটপোদাউলিয়া গ্রামের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। পরে রোববার সন্ধার দিকে তারা বাড়িতে ফেরার পথে আগ থেকে ওঁৎ পেতে থাকা ছোটপোদউলিয়া গ্রামের মতলেব মোড়লের ছেলে মাজহারুল (৩০) ও উলাকোল গ্রামের জামছেদের ছেলে জাহিদসহ (২০) ৫/৬ জন বখাটে তাদের ধর্ষণ করে।

বিষয়টি নিশ্চিত করে ওই এলাকার ইউপি সদস্য আনিছুর রহমান বলেন, ধর্ষণের মত জঘন্যতম অপরাধ মেনে নেয়া যায় না। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত। কিন্তু ভিক্টিমের পরিবার দুর্বল হওয়ায় মামলা করতে সাহস পাচ্ছে না।

এ বিষয়ে ঝিকরগাছা থানার বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী ইনচার্জ এএসআই রাম প্রসাদ জানান, ধর্ষণের ঘটনাটি শুনেছি। যতদ্রুত সম্ভব আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে ঝিকরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খবির উদ্দীন বলেন, ১ সেপ্টেম্বর এ থানায় যোগদান করেছি। ধর্ষণের বিষয়টি আমার জানা নেয়। তবে অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

জামাল হোসেন/এআরএ/পিআর