ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শিকল দিয়ে বেঁধে স্কুলছাত্রী ধর্ষণ

প্রকাশিত: ০২:৩৬ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

পিরোজপুরের নাজিরপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে শিকল দিয়ে বেঁধে ৩ দিন আটকে রেখে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন মল্লিক জাগো নিউজকে জানান, বৃহস্পতিবার সকালে স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ও অপহরণ আইনে মামলা দায়ের করেছেন। এদিকে, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ছলেমান শেখকে (৩৫) আটক করা হয়েছে এবং বাকীদের আটকের চেষ্টা চলছে।

ওই স্কুলছাত্রী জানায়, রোববার সকাল আনুমানিক ৯টা বা সাড়ে ৯টার দিকে স্থানীয় সোনামুদ্দিন শেখের ছেলে ও তার সহযোগী সলেমান শেখ (৩৫) তাদের বাড়িতে ঢুকে তার মুখ চেপে ধরে নিয়ে যায়। পরে অজ্ঞাত এক বাড়িতে নিয়ে শিকল দিয়ে বেঁধে ৩ দিন আটকে রেখে ধর্ষণ করে।

ওই ছাত্রীর বাবা জানান, ৩ দিন পরে মঙ্গলবার মুঠোফোনে খবর পেয়ে গোপালগঞ্জের কোটালিপাড়ার একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনাটি বুধবার সন্ধ্যায় স্থানীয় প্রভাবশালীদের হস্তক্ষেপে মীমাংসার আশ্বাস দিলে ওই ছাত্রীর পরিবার গত বুধবার পর্যন্ত কোনো মামলা দায়ের করেননি।

এ ব্যাপারে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাগো নিউজকে জানান, ঘটনাটি তিনি অন্যের মুখে শুনে ভিকটিম ও তার বাবাকে থানায় ডেকে এনে বৃহস্পতিবার সকালে মামলা দায়ের করান।  

হাসান মামুন/এসএস/পিআর