ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দোকানে ইয়াবা রেখে ব্যবসায়ীকে আটকের চেষ্টা, ৫ পুলিশ প্রত্যাহার

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ০৭:১০ পিএম, ২৯ এপ্রিল ২০১৯

ময়মনসিংহের গৌরীপুরে দোকানে ইয়াবা রেখে এক ব্যবসায়ীকে ফাঁসানোর অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় পাঁচ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। সোমবার বিকেলে জেলা পুলিশের এক আদেশে তাদের গৌরীপুর থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

প্রত্যাহার করা পুলিশ সদস্যরা হলেন- গৌরীপুর থানা পুলিশের এসআই আব্দুল আউয়াল, এসআই রুহুল আমিন, এএসআই আনোয়ার, এএসআই কামরুল ইসলাম ও কনস্টেবল আল-আমিন।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) শাখের হোসেন সিদ্দিকী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রকৃত বিয়য়টি জানার চেষ্টা করেছি। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া পাঁচ পুলিশ সদস্যকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

প্রসঙ্গত, গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে রামগোপালপুর বাজারে মোবাইল রিচার্জ ব্যবসায়ী খোকন মিয়ার দোকানে যান এসআই আব্দুল আউয়ালের নেতৃত্বে সাদা পোশাকের তিন পুলিশ। এ সময় কৌশলে দোকানে ইয়াবা রেখে তাকে আটকের চেষ্টা করেন তারা। পরে স্থানীয়রা বাধা দিলে পুলিশ খোকনকে মারধর করে। বাজারের ব্যবসায়ীরা বিষয়টি চ্যালেঞ্জ করে দোকানের সিসি ক্যামেরা দেখতে বলেন। সিসি ক্যামেরায় বিষয়টি ধরা পড়ে যেতে পারে বলে ক্যামেরার তার ছিঁড়ে ফেলে মেমোরি কার্ড নিয়ে পুলিশের একজন পালিয়ে যান।

পরে উত্তেজিত জনতা এসআইসহ পুলিশ সদস্যদের স্থানীয় শ্রমিক লীগের আফিসে আটকে রাখেন। এ সময় উত্তেজিত জনতা ওই পুলিশ সদস্যদের বিচারের দাবিতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক এক ঘণ্টা অবরোধ করে রাখেন। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশ্বাসে অবরোধ তুলে নিয়ে আটকদের পুলিশের হাতে তুলে দেয়।

রকিবুল হাসান রুবেল/আরএআর/এমএস

আরও পড়ুন