ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শৈলকুপায় একটি হাসপাতাল সিলগালা : মালামাল জব্দ

প্রকাশিত: ০৩:১১ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৫

ঝিনাইদহের শৈলকুপায় বহুল আলোচিত আয়েশা (প্রা.) হাসপাতাল সিলগালা করে বন্ধ ঘোষণা করা হয়েছে। সেই সঙ্গে হাসপাতালের সমস্ত মালামাল জব্দ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সরকার নির্বাহী ক্ষমতাবলে এ আদেশ দেন।

এসময় তার সঙ্গে আরো উপস্থিত ছিলেন শৈলকুপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার বাবর ও শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এ হাশেম খান।

সম্প্রতি এই প্রা. হাসপাতালে অ্যাপেনডিস অপারেশন করতে এসে উপজেলার শেখড়া গ্রামের হিটলার নামের এক যুবক নিহতের ঘটনা ঘটে। এ ঘটনায় শৈলকুপা থানায় আয়েশা প্রা. হাসপাতাল মালিক সাইদুল ইসলাম, তার শ্যালক বাবু, সার্জিক্যাল ডাক্তার আসলাম হোসেন এবং অ্যানেস্থিসিয়া ডা. রেজাউল ইসলামসহ চারজনের বিরুদ্ধে ৩০২ ধারায় হত্যা মামলা রুজু হয়েছে। বর্তমানে আসামরিা পলাতক রয়েছেন।

উল্লেখ্য, কবিরপুর তিন রাস্তার মোড়ে এই আয়েশা প্রা. হাসপাতাল থাকাকালীন ইতিপূর্বেও সিজার করতে গিয়ে পৌর এলাকার ফাজিলপুর গ্রামের রাফেজা খাতুন নামের এক প্রসূতির মৃত্যু ঘটে। এ ঘটনায় থানায় মামলা হলে পরে স্থান পরিবর্তন করে এই প্রা. হাসপাতালটি কবিরপুর নতুন ব্রিজের মোড়ে আনান সিটি গার্ডেন নামের একটি ভাড়া বাড়িতে স্থানান্তরিত হয়ে কার্যক্রম শুরু করে।

এমজেড/আরআইপি