ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ময়মনসিংহের মেয়র টিটু

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ০৯:৫৪ এএম, ১৮ এপ্রিল ২০১৯

ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইকরামুল হক টিটু বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন। বুধবার বিকেলে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আহমেদ প্রার্থিতা প্রত্যাহার করে নেয়ায়, রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলীমুজ্জামান ময়মনসিংহের প্রথম মেয়র হিসেবে টিটুর নাম ঘোষণা করেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে শহরের এক কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দেন মেয়র প্রার্থী ও মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ। মেয়র নির্বাচিত হওয়ায় নগরজুড়ে মিষ্টি বিতরণ করেছে টিটুর সমর্থকরা।

ইকরামুল হক টিটু বলেন, গত দুটি সংসদ নির্বাচনে আমরা জোটগতভাবে নির্বাচন করে জাতীয় পার্টির প্রার্থী বেগম রওশন এরশাদকে বিজয়ী করেছি। বর্তমান সংসদেও বিরোধী দলের উপনেতা বেগম রওশন এরশাদের নির্দেশে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সংবাদ সম্মেলন করে প্রার্থিতা প্রতাহার করেছেন।

তিনি বলেন, এখন আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন অনুযায়ী ঐক্যবদ্ধভাবে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাব। এ সময় তিনি জাহাঙ্গীর আহমেদকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলীমুজ্জামান জানান, ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এর মধ্যে যাচাই-বাছাইয়ে তিনজনের প্রার্থিতা বাতিল হয়। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইকরামুল হক টিটু ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আহমেদের মনোনয়ন বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন। বুধবার বিকেলে জাহাঙ্গীর আহমেদ তার প্রার্থিতা প্রত্যাহার করে নেন। এ নির্বাচনে ইকরামুল হক টিটুর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায়, তাকে মেয়র পদে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

রকিবুল হাসান রুবেল/এমএসএইচ/জেআইএম

আরও পড়ুন