ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুড়িগ্রামে কনসার্টে অর্ধশতাধিক মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

জেলা প্রতিনিধি | কুড়িগ্রাম | প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ২৯ মার্চ ২০১৯

কুড়িগ্রামে ‘মাদক ও জঙ্গিবাদকে না বলুন’ স্লোগানে স্বাধীনতা কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থার মাঠে এ কনসার্টের আয়েজন করা হয়। কনসার্ট অনুষ্ঠানে সদর উপজেলার ৫০ জন এবং রাজারহাট উপজেলার ১০ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেন।

আত্মসমর্পণকারীদের ফুল দিয়ে বরণ করে নেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক সুলতানা পারভীন,পুলিশ সুপার মেহেদুল করিম, সিভিল সার্জন ডা. এসএম আমিনুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, বিস্ক ক্লাবের ব্র্যান্ড ম্যানেজার ইমরান উদ্দিন, ম্যাক্স কোলার ব্র্যান্ড ম্যানেজার মিরাজ সরকার প্রমুখ।

kurigram02

এদিকে জেলা ক্রীড়া সংস্থার মাঠে বৈরি আবহাওয়া অপেক্ষা করে স্বাধীনতা কনসার্টে কয়েক হাজার দর্শক উপস্থিতি হন। এতে মিরাক্কেল খ্যাত হৃদয়ের উপস্থাপনায় প্রায় শতাধিক গান পরিবেশন করেন ঢাকা থেকে আগত ক্লোজআপ ওয়ান খ্যাত শিল্পী রিংকু, এফএ সুমন, তন্নী কেয়া, তানিশা খানসহ স্থানীয় শিল্পী বাপ্পী ও রাশেদুজ্জামান বাবু।

kurigram02

প্রাণ ম্যাক্স কোলা ও বিস্ক ক্লাব ফান ফ্রুইট’র সহযোগিতায় কুড়িগ্রাম জেলা পুলিশ এই কনসার্টের আয়োজন করে। এই আয়োজনে মিডিয়া পার্টনার ছিল জাগোনিউজ২৪.কম ও জাগো এফএম।

নাজমুল হোসাইন/আরএআর/এমকেএইচ

আরও পড়ুন