ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আ.লীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

জেলা প্রতিনিধি | লালমনিরহাট | প্রকাশিত: ০৮:৩৭ এএম, ২৬ মার্চ ২০১৯

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের মাসিক সভায় দলের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীদের না ডাকায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন সভায় উপস্থিত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহান স্বাধীনতা দিবস ও মাসিক সভা উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। ওই সভায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীসহ তাদের কর্মীদের সভায় ডাকা হয়নি। এ ঘটনায় স্থানীয় সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন দলীয় অফিসে উপস্থিত হয়ে আলোচনা সভা শুরুর পর বিদ্রোহী প্রার্থীসহ তাদের কর্মীরা সভায় উপস্থিত হলে বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়ায় ঘটনা ঘটে। পরে পুলিশি নিরাপত্তায় সংসদ সদস্য মোতাহার হোসেন দলীয় অফিস ত্যাগ করেন।

Lalmonirhat

এ ঘটনায় উপজেলা শহরে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আওয়ামী লীগ কার্যালয়সহ শহরজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রবিউল হাসান/আরএআর/জেআইএম

আরও পড়ুন