ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে হামলা ও ভাঙচুরের অভিযোগ

জেলা প্রতিনিধি | বরগুনা | প্রকাশিত: ১১:৪৮ পিএম, ১৯ মার্চ ২০১৯

বরগুনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মীদের হামলায় আওয়ামী লীগ প্রার্থীর তিন কর্মীর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে বরগুনা প্রেসক্লাবে এসে এ অভিযোগ করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ালিউল্লাহ অলি।

রাতে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের ফুলঝুড়ি বাজারে তার নির্বাচনী অফিসে এ হামলার ঘটনা ঘটে বলে জানান তিনি। আহতদের বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- ফুলঝুড়ি গ্রামের নেছার উদ্দিন খানের ছেলে রিয়াদ মাহমুদ (২৯), একই গ্রামের সোবহান হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (২৮) এবং ছালাম খানের ছেলে বশির খান (২৯)।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ালিউল্লাহ অলি বলেন, ফুলঝুড়ি বাজারে আমার নির্বাচনী অফিসে কয়েকজন কর্মী বসে ছিলেন। অফিসের অদূরেই ছিল আমার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. মনিরুল ইসলাম মনিরের নির্বাচনী পথসভা।

তিনি আরও বলেন, পথসভা ও নির্বাচনী প্রচারণা উপলক্ষে মনির ফুলঝুড়ি বাজারে এসে তার কর্মীদের নিয়ে আমার নির্বাচনী অফিস ও অফিসে অবস্থানরত নেতাকর্মীদের ওপর হামলা চালান এবং অফিসের আসবাবপত্র ভাঙচুর করেন। হামলায় আমার তিন নেতাকর্মী গুরুতর আহত হন। এতে আমার নির্বাচনী অফিস তছনছ হয়ে যায়।

তবে এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মো. মনিরুল ইসলাম মনিরের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে বরগুনা সদর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাহবুব আলম বলেন, হামলা ও ভাঙচুরের বিষয়টি আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ালিউল্লাহ অলি আমাকে মৌখিকভাবে অবহিত করেছেন। তাকে আমি লিখিত অভিযোগ দিতে বলেছি। তিনি লিখিত অভিযোগ দিলে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মো. সাইফুল ইসলাম মিরাজ/বিএ

আরও পড়ুন