ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চকবাজারে নিহত তিন তরুণের পাশে জেলা প্রশাসন

জেলা প্রতিনিধি | কুড়িগ্রাম | প্রকাশিত: ০৭:১৭ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৯

ঢাকার চকবাজারে আগুন ট্রাজেডির শিকার কুড়িগ্রামের তিন হতভাগ্য তরুণের পরিবারের পাশে দাঁড়িয়েছে কুড়িগ্রাম জেলা প্রশাসন। মর্মান্তিক অগ্নিকাণ্ডের শিকার এই তিন যুবক ঢাকার চকবাজারে জুতার দোকানে কাজ করতো। ঘটনার দিন দোকান থেকে অন্য দোকানে ভ্যানে করে মালামাল ডেলিভারির সময় ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণ করেন তারা।

সোমবার দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে সদর উপজেলার শিবেরচর এলাকার আব্দুল কাদেরের ছেলে সজিব, নাগেশ্বরী উপজেলার গোবর্ধনকুঠি গ্রামের মৃত মোজাম্মেলের ছেলে রাজু মিয়া ও একই উপজেলার আবু বক্করের ছেলে খোরশেদ আলমের পরিবারের প্রত্যককে জেলা প্রশাসন থেকে ৩৪ হাজার টাকার চেক, ৩ বান্ডিল করে ঢেউটিন ও শুকনো খাবার বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সুলতানা পারভীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, সদর ইউএনও আমিন আল পারভেজ, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি আহসান হাবীব নীলু প্রমুখ।

প্রঙ্গগত, চকবাজারে আগুন ট্রাজেডির শিকার কুড়িগ্রামের তিন হতভাগ্য তরুণ নিজেদের পরিবারকে সহায়তা করতে ঢাকায় একটি জুতার দোকানে কাজ নেয়। ঘটনার দিন বুধবার রাত ১০টার দিকে দোকান থেকে অন্য দোকানে মালামাল ডেলিভারি করতে যায় তারা। এসময় ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে ভ্যানেই মৃত্যুবরণ করেন তারা।

নাজমুল/এমএএস/জেআইএম

আরও পড়ুন