ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শরীয়তপুরের ছয় উপজেলায় আ.লীগের মনোনয়ন পেলেন যারা

জেলা প্রতিনিধি | শরীয়তপুর | প্রকাশিত: ০৫:০২ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৯

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শরীয়তপুরে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণা করা হয়েছে। শনিবার রাতে গণভবনে দলটির স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ তালিকা চূড়ান্ত হয়। সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তালিকা ঘোষণা হয়।

শরীয়তপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল হাসেম তপাদার, জাজিরা উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী শিকদার, নড়িয়া উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক, ভেদরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি মো. হুমায়ুন কবীর, ডামুড্যা উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সদস্য মো. আলমগীর হোসেন মাঝি, গোসাইরহাট উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন দলীয় মনোনয়ন পেয়েছেন।

নির্বাচনকে কেন্দ্র করে ক্ষমতাসীন অাওয়ামী লীগ প্রার্থিতা নিয়ে মাঠে থাকলেও বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলগুলো মাঠে নেই। তবে সম্ভাব্য ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থীরা মাঠে রয়েছেন।

ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আলমগীর হোসেন মাঝি বলেন, গত পাঁচ বছরে চেয়ারম্যান হিসেবে অনেক উন্নয়ন করেছি। দীর্ঘদিন থেকে আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত। আওয়ামী লীগ করার কারণে বিএনপি-জামায়াতের আক্রমণে পড়তে হয়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পুনরায় ডামুড্যা উপজেলা পরিষদ নির্বাচন করার জন্য দলীয় মনোনয়ন দিয়েছেন। এজন্য প্রধানমন্ত্রী ও শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাককে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। চেয়ারম্যান হলে উপজেলার অসমাপ্ত কাজগুলো করব।

মো. ছগির হোসেন/এএম/পিআর

আরও পড়ুন