ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বরিশালে অজ্ঞাত ব্যক্তির মরদেহ নিয়ে জটিলতা

প্রকাশিত: ০৯:৫৫ এএম, ২৭ আগস্ট ২০১৫

বরিশাল সদর উপজেলার চরকাউয়া এলাকায় মৃত অজ্ঞাত এক শ্রমিকের মরদেহ নিয়ে জটিলতার সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে পরিচয়হীন মরদেহটির ময়নাতদন্ত শেষে আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

বুধবার দুপুরে ওই শ্রমিকের মৃত্যু হয়। পরে ভোলার এক ব্যক্তি মৃত শ্রমিককে তার স্বজন পরিচয় দিয়ে বিকেলে মরদেহ নিয়ে ভোলায় চলে যান। রাতের কোনো এক সময় মরদেহটি আবার চরকাউয়ায় ফেলে যান।

বন্দর থানা পুলিশের (সাহেবের হাট) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম জাগো নিউজকে জানান, চরকাউয়া এলাকায় কৃষিজমিতে কাজ করতে ভোলার বিভিন্ন এলাকা থেকে অসংখ্য শ্রমিক আসেন। ওই শ্রমিকদের মধ্যে আনুমানিক ৭৫ বছর বয়সী এক শ্রমিক বুধবার জমিতে কাজ করার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন। তার সঙ্গে থাকা অন্য শ্রমিকরা মৃত ব্যক্তির সঠিক পরিচয় দিতে পারেননি।

তারা জানান, ভোলার ভেদুরিয়া এলাকা থেকে ওই ব্যক্তি তাদের সঙ্গে যোগ দিয়েছে। সে অনুযায়ী ভেদুরিয়া এলাকায় খবর পাঠানো হলে বিকেলে এক ব্যক্তি এসে মৃতব্যক্তিকে তার চাচাতো ভাই দাবি করে মরদেহ নিয়ে ভেদুরিয়ায় ফিরে যান। রাতে ওই ব্যক্তি বন্দর থানার ওসিকে ফোনে জানান, তার নিঁখোজ চাচাত ভাই বাড়িতে ফিরে এসেছেন।

আজ সকালে চরকাউয়ার বড়ইতলা এলাকায় স্থানীয় লোকজন বাক্সবন্দী একটি মরদেহ দেখতে পান। বন্দর থানা পুলিশ বাক্সটি উদ্ধার করে দেখতে পান মরদেহটি বুধবার ওই এলাকায় মৃত শ্রমিকের। পরে মরদেহটি ময়নাতদন্ত করে আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

সাইফ আমীন/এমজেড