ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ইমাম-মুয়াজ্জিনদের মাসে ১৫ হাজার টাকা বেতন দেবে সরকার

নিজস্ব প্রতিবেদক | রাজশাহী | প্রকাশিত: ০৯:৫১ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

কেজি স্কুল শিক্ষকদের সরকারি বেতন-ভাতায় আনার দাবি জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার নগরীতে কিন্ডার গার্টেন অ্যান্ড স্কুল অ্যাসোসিয়েশনের বার্ষিক মিলনমেলা ও বনভোজনে অংশ নিয়ে এ আহ্বান জানান রাসিক মেয়র। নগরীর জিএম গার্ডেনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লিটন।

মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, দেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে। আগামীতে আরও বাড়বে। সরকারের অর্থনৈতিক সক্ষমতা বেড়েছে। সেজন্য সরকার বিভিন্ন খাতে নাগরিকদের আর্থিক সুবিধা দিচ্ছে। তার অংশ হিসেবে ইমাম-মুয়াজ্জিনদের সম্মানীভাতা প্রদানের উদ্যোগ নিয়েছে সরকার।

RAJSAHI

তিনি আরও বলেন, সাত বছর আগে আমি দুই ঈদে ইমাম-মুয়াজ্জিনদের সম্মানীভাতা দেয়া শুরু করেছিলাম। ইমাম-মুয়াজ্জিনদের জন্য তহবিল গঠনেরও উদ্যোগ নিয়েছিলাম। আগামী জুলাই মাস থেকে দেশের সব মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের মাসে ১৫ হাজার টাকা করে বেতন দেবে সরকার।

রাজশাহী কিন্ডার গার্টেন অ্যান্ড স্কুল অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম সারওয়ার স্বপন, সাধারণ সম্পাদক ফারুক হোসেনসহ অ্যাসোসিয়েশনভুক্ত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচালক, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক এবং শিক্ষার্থীরা অংশ নেন।

ফেরদৌস সিদ্দিকী/এএম/পিআর

আরও পড়ুন