ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাগেরহাটে তরুণীকে গণধর্ষণ, আটক ১

প্রকাশিত: ১০:১১ এএম, ১৪ অক্টোবর ২০১৪

বাগেরহাটের রামপালে এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। রামপালের গোবিন্দপুর গ্রামের একটি বাগানে তরুণীকে ডেকে নিয়ে ৮-৯ জন লম্পট মিলে এই অপকাণ্ড ঘটায়। ঘটনার মূল হোতা লম্পট মাসুম মল্লিককে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যাপারে তরুণীর মা বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পাঁচ-ছয়জনকে আসামি করে  রামপাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

বাগেরহাটের রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আবু দাউদ মামলার বরাত দিয়ে জানান, উপজেলার হোগলডাঙ্গা গ্রামের আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মাসুম মল্লিক প্রতিবেশী ওই তরুণীর সঙ্গে বিয়ের প্রলোভনে মোবাইল ফোনে আলাপ জমায়।

একপর্যায়ে সোমবার রাতে পার্শ্ববর্তী গোবিন্দপুর গ্রামের এশা হাওলাদারের বাড়ির বাগানে ডেকে নিয়ে মাসুমসহ ৮-৯ জন মিলে তাকে গণধর্ষণ করে। পরে তার চিৎকার শুনে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে।

ওসি জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে মাসুমকে আটক করেছে। অন্য আসামিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।