ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

এসএমএসের অপেক্ষায় ৩৫ মিনিট পর পরীক্ষা শুরু

জেলা প্রতিনিধি | রাজবাড়ী | প্রকাশিত: ০২:৪২ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০১৯

শনিবার থেকে শুরু হওয়া এসএসসি ও সমমানের পরীক্ষার প্রশ্নের প্যাকেট খোলার এসএমএস দেরিতে আসায় পরীক্ষা দেরিতে শুরু হয়েছে রাজবাড়ীতে বিভিন্ন কেন্দ্রে।

রাজবাড়ী জেলা শহরের ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে এসএমএস দেরিতে আসায় এবং সৃজনশীলের ২৬টি প্রশ্নপত্র কম পড়ায় নির্ধারিত সময়ের থেকে ৩৫ মিনিট পর পরীক্ষা শুরু করা হয়। এছাড়া রাজবাড়ী সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে ৫ থেকে ৮ মিনিট পরে পরীক্ষা শুরু হয়।

পরীক্ষা দেরিতে শুরুর কারণ হিসেবে কেন্দ্র সচিবরা বলছেন, বোর্ড কর্তৃক প্রশ্নপত্রের প্যাকেট খোলার এসএমএস দেরিতে আসায় পরীক্ষা শুরু করতে কিছুটা দেরি হয়েছে। তবে নির্ধারিত সময়ের পরেও পরীক্ষার্থীদের লিখতে দেয়া হয়েছে। ফলে সময়ের বিষয়ে কোনো সমস্যা হয়নি।

এদিকে পরীক্ষা শুরুর পর থেকে পর্যায়ক্রমে পরীক্ষার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন জেলা প্রশাসকসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা।

জেলা শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, এ বছর রাজবাড়ীতে ১৬ হাজার ৮০৬ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে। ৯টি কেন্দ্রে ১৩ হাজার ৪১৮ জন এসএসসি, ৬টি কেন্দ্রে ২ হাজার ১৬৮ জন দাখিল, ৪টি কেন্দ্রে ১ হাজার ১৭৩ জন এসএসসি ভোকেশনাল ও ১টি কেন্দ্রে ৪৭ জন দাখিল ভোকেশনাল পরীক্ষার্থী পরীক্ষা দিচ্ছে।

রুবেলুর রহমান/এফএ/এমএস

আরও পড়ুন