ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পুলিশের দাঁত ভেঙে দেয়া সেই ছাত্রলীগ নেতা রিমান্ডে

জেলা প্রতিনিধি | শেরপুর | প্রকাশিত: ০৯:১৩ এএম, ৩০ জানুয়ারি ২০১৯

শেরপুরের শ্রীবরদী থানার দুই এএসআই’র ওপর হামলার ঘটনায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক জিয়াউল হক জেনারেলকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার (২৯ জানুয়ারি) আদালতে তার উপস্থিতিতে ঊর্ধ্বতন বিচারিক হাকিম সরকার হাসান শাহরিয়ার শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, কয়েকজন বখাটে আটকের জের ধরে গত রোববার সন্ধ্যায় এএসআই রফিকুল ইসলাম ও এএসআই আব্দুল হান্নানের ওপর হামলা ও মারধরের ঘটনা ঘটে। এতে এএসআই রফিকুল ইসলাম ও এএসআই আব্দুল হান্নান গুরুতর আহত হয়। পরে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওই ঘটনায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জিয়াউল হক জেনারেলসহ ১২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৮/১০ জনের নামে একটি মামলা দায়ের করেন এএসআই রফিকুল ইসলাম।

ওই মামলার প্রধান আসামি উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জিয়াউল হক জেনারেলকে গ্রেফতার করে ৭ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করে পুলিশ। আদালত শুনানি শেষে রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে পুলিশ অভিযান ওই মামলার অন্যতম আসামি রুবেলকে উপজেলার কালিবাড়ি এলাকা থেকে গ্রেফতার করেছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, ওই ঘটনায় প্রধান আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এছাড়া মামলার অন্যতম আসামি রুবেলকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

হাকিম বাবুল/আরএস/পিআর

আরও পড়ুন