ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিএসএফের গুলিতে ফের যুবক নিহত

জেলা প্রতিনিধি | ঠাকুরগাঁও | প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ২৮ জানুয়ারি ২০১৯

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার জগদল সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আবারও এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। সোমবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। এনিয়ে গত ১০ দিনের মধ্যে ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে তিন বাংলাদেশি নিহত হলো।

নিহত যুবকের নাম বাবু (১৮)। তিনি জেলার হরিপুর উপজেলার মরাধর গ্রামের একরামুল হকের ছেলে।

বিজিবি ও এলাকাবাসী জানায়, বিকেল বাবু জগদল সীমান্তের ৩৭৪ নম্বর সীমান্ত পিলার সংলগ্ন এলাকা দিয়ে ভারত থেকে বাংলাদেশে ফিরছিলেন। কাঁটাতারের বেড়া অতিক্রম করার সময় ভারতের উত্তর দিনাজপুর জেলার কোকরাদহ ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই বাবু নিহত হন। বাবু আগেই অবৈধভাবে ভারতে গিয়েছিলেন।

বিজিবির ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তুহিন মোহা. মাসুদ জানান, তিনি ঘটনাটি শুনেছেন এবং মঙ্গলবার বিএসএফকে পতাকা বৈঠকের আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য, গত ১৮ জানুয়ারি জেলার রাণীশংকৈল উপজেলার ধর্মগড় সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে রাণীশংকৈল উপজেলার শাহানাবাদ গ্রামের বাদশা মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম রাজু (২১) ও ২২ জানুয়ারি হরিপুর উপজেলার মিনাপুর সীমান্তে হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের তালডাঙ্গী গ্রামের আব্দুল তোয়াফের ছেলে জেনারেল (৯১৮) নিহত হয়।

রবিউল এহ্সান রিপন/আরএআর/পিআর

আরও পড়ুন