ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ট্রাকে বস্তাভর্তি ইয়াবা

জেলা প্রতিনিধি | কক্সবাজার | প্রকাশিত: ০৪:৩০ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯

কক্সবাজারে ট্রাকযোগে পাচারকালে ৪৫ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭-এর সদস্যরা। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শহরের বিসিক শিল্প এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় মাদক পাচারের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজারের উখিয়ার কোটবাজার সওদাগরপাড়ার মৃত নুর আহমদের ছেলে জসিম উদ্দিন (২৮) ও চকরিয়া উপজেলার ঢেমুশিয়া এলাকার মৃত ঠান্ডা মিয়ার ছেলে মুহাম্মাদ আলম (৪৮)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কমান্ডার মেজর মেহেদী হাসান বলেন, ট্রাকযোগে ইয়াবা পাচার হচ্ছে- এমন খবর পেয়ে টেকনাফ-কক্সবাজার সড়কের লিংকরোড বিসিক এলাকায় চেকপোস্ট বসানো হয়।

coxbazar

এ সময় একটি ট্রাক চেকপোস্টেে না দাঁড়িয়ে চলে যেতে চাইলে ধাওয়া দিয়ে থামানো হয়। পরে ট্রাকে থাকা দুইজনকে গ্রেফতার করে ট্রাকটি তল্লাশি করা হয়। এ সময় চালকের মাথার ওপর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা কয়েকটি বস্তা উদ্ধার করা হয়। এসব বস্তা খুলে ৪৫ হাজার ইয়াবা পাওয়া যায়।

গ্রেফতার দুইজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ইয়াবাসহ কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান র‌্যাবের মেজর মেহেদী হাসান।

সায়ীদ আলমগীর/এএম/পিআর

আরও পড়ুন