ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চা বাগানে দুই পক্ষের সংঘর্ষে শ্রমিক নিহত, আহত ১০

জেলা প্রতিনিধি | মৌলভীবাজার | প্রকাশিত: ১২:২৬ এএম, ১২ জানুয়ারি ২০১৯

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে দেওছড়া চা বাগানে শ্রমিকদের দুই পক্ষের সংঘর্ষে মুনিবজিত রবিদাস (৬০) নামে এক চা শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই পক্ষের কমপক্ষে ১০ জন।

শুক্রবার সকাল ১০টায় দেওছড়া চা বাগানে মাঠের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

চা বাগানের শ্রমিক ও পুলিশ সূত্রে জানা যায়, রাজমিস্ত্রির কাজ ও টাকা নিয়ে বৃহস্পতিবার রাতে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার সকালে মুনিবজিত রবিদাস, তার ভাই চন্দন রবিদাসের নেতৃত্বে একপক্ষ এবং গরিবা রবিদাস, তুলসি রবিদাসসহ অপরপক্ষ অবস্থান নেয়। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

দেশীয় অস্ত্রশস্ত্রে এ সময়ে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন। গুরুতর আহত মুনিবজিত রবিদাসকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান। আহত অন্যদের মৌলভীবাজার সদর, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শমশেরনগর ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শমশেরনগর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হামলায় জড়িত অভিযোগে সত্য নারায়ণ (৩৫), সাগর রবিদাস (২৮) এবং নিহতের পক্ষের রঞ্জিত রবিদাস (২৮) কে আটক করেছেন।

শমশেরনগর ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

জেডএ