ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাবাও কোনো নির্বাচনে এত ভোট পেয়ে বিজয়ী হননি : পাপন

ভৈরব (কিশোরগঞ্জ) | প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৮

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আওয়ামী লীগের বিজয়ী প্রার্থী বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, আমার বাবা জিল্লুর রহমানের মত ভৈরব-কুলিয়ারচরবাসীর ভালোবাসা নিয়ে বাকিটা জীবন বেঁচে থাকতে চাই। লাখো মানুষের ভালোবাসায় আমি সিক্ত হলাম। এবার জাতীয় নির্বাচনে এলাকাবাসী আমাকে এভাবে বিপুল ভোটে বিজয়ী করবে আমি কখনও ভাবতে পারেনি।

তৃতীয়বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়ে সোমবার ভৈরবস্থ নিজ বাসভবন আইভি ভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

পাপন বলেন, বিএনপি সরকারের আমলে ২০০৪ সালে গ্রেনেড হামলায় জঙ্গিরা আমার মা এদেশের সংগ্রামী নেত্রী আইভি রহমানসহ ২৪ জনকে হত্যা করে। এদিন আওয়ামী লীগের ৫০০ নেতাকর্মী আহত হয়ে পঙ্গুত্ববরণ করে। সেদিন আমার মাকে হাসপাতালে দেখতে গিয়ে দেখলাম দুটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এদিন ডাক্তাররা ভয়ে আমার মায়ের চিকিৎসা পর্যন্ত করতে চায়নি। তারপর ২৪ আগস্ট আমার মা মারা যান। এই ব্যথা বেদনা নিয়ে আমার বাবা জিল্লুর রহমান ৯ বছর বেঁচে ছিলেন। তিনি এদেশের রাষ্ট্রপতি হলেও যতদিন বেঁচে ছিলেন ততদিন বঙ্গভবনে একাকি জীবন কাটিয়েছেন। তখন আমরা তার পাশে থাকলেও আমার মায়ের অভাবের কথা প্রতিদিন বলে তিনি কাঁদতেন। বিএনপি খুনির দল তাই এবারের নির্বাচনে বিএনপি পরাজিত হয়েছে। আমি খুশি হলাম।

তিনি আরও বলেন, আমার বাবার মৃত্যুর পর এলাকাবাসী আমাকে ভালোবেসে তিনবার সংসদ সদস্য নির্বাচিত করেছে। কিন্ত এবার আমি ২ লাখ ৪৮ হাজার ভোট পেয়ে বিজয়ী হবো কখনও ভাবেনি। জানতে পেরেছি আমার বাবাও কোনো নির্বাচনে এত বিপুল ভোট পেয়ে বিজয়ী হননি। এবারের বিজয়ে এলাকাবাসীর এই ভালোবাসায় আমি মুগ্ধ ও সিক্ত হলাম। আগামী দিনগুলিতে আমি ভৈরব-কুলিয়ারচরের উন্নয়ন আর মানুষের দুঃখ-সুখে পাশে থাকব সব সময়।

বিসিবি সভাপতি বলেন, এটা সত্যি যে আমি আমার বাবার মত কখনও হতে পারব না। কিন্ত গরীব দুঃখী মানুষের কাছে থাকতে চাই। এতদিন আমি ব্যবসা বাণিজ্যে ও বিসিবি নিয়ে ব্যস্ত থাকায় এলাকাবাসীকে তেমন একটা সময় দিতে পারেনি। এবার নির্বাচনী এলাকার প্রতিটি স্থানে আমি ঘুরেছি। মানুষ আমাকে পেয়ে অনেক খুশি হয়েছে, দোয়া করেছে এবং আমার বাবার কথা বলেছে। আমার ভুল ভেঙেছে, এখন থেকে সব সময় আমি এলাকায় আসব।

তিনি আরও বলেন, আজকের এ বিজয় আমার নয়, এ বিজয় এলাকাবাসীর। এই এলাকাবাসীর জন্য আমি প্রধানমন্ত্রীর কাছে উঁচু করে কথা বলতে পারব। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন।

আসাদুজ্জামান ফারুক/আরএআর/জেআইএম

আরও পড়ুন